NAVIGATION MENU

‘ধর্ষণ হলো মাদকসেবী ও বিকৃত মস্তিস্কের মানুষের কাজ’


সরিষাবাড়ী (জামালপুর)

'ধর্ষণ; মাদকসেবী ও বিকৃত মস্তিস্কের মানুষের কাজ। এদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা নিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক কষ্ট, ব্যথা-বেদনা বুকে চেপে দেশটাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশের মানুষের যেনো ভাগ্যের পরিবর্তন ঘটে, সেই লক্ষ্য নিয়ে কাজ করে চলেছে আওয়ামী লীগ সরকার।'

শনিবার (১৭ অক্টোবর) সকালে জামালপুরের সরিষাবাড়ী থানা পুলিশের আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, “সন্ত্রাস, জঙ্গিবাদ এবং মাদকের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নেওয়া হয়েছে ঠিক তেমনি এখন আমরা ধর্ষকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। একসময় দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের রাজত্ব ছিলো। মানুষের জানমালের কোন নিরাপত্তা ছিলো না। আমরা অর্থনৈতিকভাবে বিপর্যস্ত ছিলাম। এক দশকে আমরা বাংলাদেশের অবস্থার পরিবর্তন করতে সক্ষম হয়েছি। জনগণের কাছে অনুরোধ, যারা এই ধরনের ঘটনা (ধর্ষণ) ঘটাচ্ছে তাদের ধরতে সবাই আমাদের সহযোগিতা করবেন। তাদের বিরুদ্ধে আমরা আইনগতভাবে কঠোর ব্যবস্থা নেবো এবং আমরা এ বিষয়ে যথেষ্ট সচেতন রয়েছি।

সমাবেশে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মোঃ ফজলুল করিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,  অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শিবলী সাদিক, উপজেলা  পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী সুমন চাকলাদার, জেলা ছাত্রলীগের সদস্য আসাদুজ্জামান বাবু প্রমুখ।

এস এ/এডিবি