NAVIGATION MENU

২০০ পরিবারকে ঈদ উপহার দিল ছাত্রলীগ নেতা


বিশ্বের অন্যান্য দেশের মতো আমাদের দেশেও ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস (কভিড-১৯)।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকার ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন। পাশাপাশি গরিব, দুস্থ, অসহায় ও শ্রমজীবী মানুষদের মাঝে খাবার বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছে ছাত্রলীগ।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (২২ মে) সন্ধ্যায় ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ২ নং বানিহালা ইউপির মাঝিয়ালী বাজারে অসহায় প্রায় ২০০টি পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাস।

শিবু চন্দ্র দাস বলেন, আসন্ন ঈদে মানুষের সঙ্গে আনন্দ ভাগাভাগি করার অংশ হিসেবে আমি নিজ ফিশারি লিজের টাকা হতে চাল-ডাল, তেল, সেমাই, চিনি,আলু কিনে ঈদ উপহার হিসেবে বিতরণ করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের নির্দেশে, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্যাচার্যের নেতৃত্বে ঈদ সামগ্রী বিতরণ করতে পেরে নিজে যেমন খুশি হয়েছি।

এসময় নগুয়া গ্রাম থেকে আগত পঙ্গু অসহায় নজরুল মিয়া, শিবু চন্দ্র দাসের উদ্যোগকে স্বাগত জানিয়ে নিজেও ঈদ উপহার সামগ্রী গ্রহণ করেন এবং তরুণ উদীয়মান এই ছাত্র নেতার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দোয়া করেন। 

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রব সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ওআ/