ন্যাভিগেশন মেনু

হেফাজতের হরতালে নাশকতা মামলায় নাসিক কাউন্সিলর গ্রেফতার


হেফাজতে ইসলামের হরতালে নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। 

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী কাউন্সিলর ইকবালকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপি নেতা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: হেফাজতে ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতা সৃষ্টির অভিযোগে দায়ের করা মামলায় নাসিক ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিএনপি সমর্থিত মোঃ ইকবাল হোসেনকে (৪২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার দুপুরে (৭ এপ্রিল) র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বুধবার দিবাগত রাত ১ টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে। গ্রেফতারকৃত আসামী ইকবাল হোসেন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের মিজমিজি বড়বাড়ী পশ্চিমপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ডের কাউন্সিলর।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৮ মার্চ হেফাজত ইসলামের ডাকা সারা দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতাল কর্মসূচী পালনের সময় দুস্কৃতিকারীরা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক, সানারপাড় ও শিমরাইল এবং চিটাগাংরোড এলাকায় ব্যাপক সহিংসতা, গাড়ি ভাংচুর, নাশকতা সৃষ্টি ও অগ্নি সংযোগ করে জনমনে ভয়ভীতি সঞ্চার ও সরকারী কাজে বাঁধা সৃষ্টি করে।

এই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাব ও পুলিশ বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে আলাদা ৬টি মামলা দায়ের করে। গ্রেফতারকৃত আসামী ইকবাল হোসেন (৪২) উক্ত মামলার অন্যতম এজাহারনামীয় আসামী। গ্রফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এম এইচ এস/ওআ