ন্যাভিগেশন মেনু

হাসপাতালে ভর্তি বর্ষীয়াণ অভিনেতা দিলীপ কুমার

মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়াণ অভিনেতা দিলীপ কুমার। এক সাক্ষাৎকারে জানালেন স্ত্রী সায়রা বানু। প্রায় ৫৪ বছর ধরে সংসার করছেন এই তারকা জুটি। ১৯৬৬ সালে বিয়ে করেন তাঁরা। এখনও সায়রা বানু সোশ্যাল মিডিয়ায় দিলীপ কুমারের সঙ্গে কাটানো নানা মুহূর্ত, অভিনেতাকে নিয়ে নিজের আবেগ ভরা পোস্ট শেয়ার করছেন। খবর হিন্দুস্তান টাইমস’র।

বর্তমানে তাঁর বয়স হয়েছে ৯৮ বছর। বার্ধক্যজনিত নানা শরীরিক সমস্যা দেখা দিয়েছে তাঁর। তবে ঠিক কী ধরণের সমস্যা নিয়ে দিলীপ কুমার হাসপাতালে ভর্তি হয়েছেন তা জানা যায়নি। তাঁর স্ত্রী এবং অভিনেত্রী সায়রা বানু জানিয়েছেন, ‘ওঁ দ্রুত সুস্থ হয়ে উঠছেন। হয়তো খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হবে।’

সারা দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। কিছুদিন আগেই সবার সুস্থ শরীর কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এই বর্ষীয়াণ অভিনেতা। এমন অবস্থায় দিলীপ কুমারের শারীরিক অসুস্থতায় চিন্তিত ছিলেন তাঁর ভক্তরা। তবে, সবাইকে আশ্বস্ত করেছেন সায়রা বানু।

১৯২২ সালের ১১ ডিসেম্বর জন্ম মুহাম্মদ ইউসুফ খান ওরফে দিলীপ কুমারের। চলচ্চিত্র জগতে ‘ট্রাজেডি কিং’ নামেই পরিচিত ছিলেন তিনি। ১৯৪৪ সালে ‘বোম্বে টকিজ’-এর ব্যানারে ‘জোয়ার ভাটা’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন।

এর আগে এক সাক্ষাৎকারে সায়রা জানিয়েছিলেন, ‘ওঁর শরীর এখন খুব একটা ভোলা থাকে না। দুর্বল হয়ে পড়েছে। মাঝামধ্যে ঘর আর বারান্দায় হাঁটে একটু। ইশ্বরকে অনেক ধন্যবাদ ওকে ভালো রাখার জন্য।’

ওআ/