ন্যাভিগেশন মেনু

সপরিবার করোনায় আক্রান্ত দীপিকা


ফের করোনার থাবা বলিউডে। এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি তার কোভিড-১৯ টেস্ট করা হলে তা পজিটিভ এসেছে। শুধু তিনি নয়, একসঙ্গে তার পুরো পরিবার করোনায় সংক্রমিত হয়েছেন। খবর আনন্দবাজার পত্রিকা’ র।

দীপিকার আগে কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন অভিনেত্রীর বাবা সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন, মা উজালা ও বোন আনিশা পাড়ুকোন। বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি দীপিকার বাবা। তবে তার মা ও বোন বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। জানা গেছে, বর্তমানে দীপিকাও বেঙ্গালুরুতে তার পরিবারের সঙ্গে আছেন।

গত মাসে স্বামী রণবীরকে সঙ্গে নিয়ে মুম্বাই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরেই তাঁদের দু’জনকে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। কয়েক দিনের জন্য দীপিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন এই তারকা দম্পতি। কিন্তু সেখানে গিয়ে করোনার কবলে পড়লো গোটা পরিবার।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বি টাউনের ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, রনবীর কাপুর, ভুমি পেডনেকর, ভিকি কৌশল, আমির খান, অক্ষয় কুমার সহ একাধিক অভিনেতা করোনা আক্রান্ত হয়েছেন। কেউ সুস্থ হয়ে কাজে ফিরেছেন আবার কেউ এখনও চিকিৎসাধীন রয়েছেন।

ওআ/