ন্যাভিগেশন মেনু

লেডি গাগার কুকুর চুরির ঘটনায় পাঁচজন গ্রেপ্তার

জনপ্রিয় মার্কিন পপ সংগীতশিল্পী ও অভিনেত্রী লেডি গাগার কর্মচারীকে গুলি করে দুটি কুকুর ছিনতাইয়ের ঘটনায় পাঁচ জনকে গ্রেপ্তার করেছে লস এঞ্জেলেসের পুলিশ।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) লস অ্যাঞ্জেলেস পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন তিনজনসহ আরো দুই বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। সন্দেহভাজন তিনজন হলেন— জেমস জ্যাকসন (১৮), জেলিন হোয়ইট (১৯) ও লাফায়েতে হোয়ালে (২৭)। তাদের বিরুদ্ধে হত্যাচেষ্টা ও ছিনতাইয়ের অভিযোগ আনা হয়েছে। জেলিনের বাবা হোরাল্ড হোয়াইট (৪০) ও জেনিফার ম্যাকব্রাইডের (৫০) নামের একজনের বিরুদ্ধেও হত্যাচেষ্টার অভিযোগ দায়ের হয়েছে।

গত ফেব্রুয়ারিতে লেডি গাগার তিনটি পালিত কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন রায়ান ফিশার। তাকে গুলি করে কোজি ও গুস্তাভ নামের দুই কুকুরকে নিয়ে যায় হামলাকারীরা। কুকুর চুরির পর ৫ লাখ মার্কিন ডলার পুরস্কার ঘোষণা করেন লেডি গাগা। সেই সময় তাকে কুকুর ফেরত দেন ম্যাকব্রাইড।

লস অ্যাঞ্জলেন পুলিশ বলেছে, ‘ম্যাকব্রাইডের সঙ্গে হোরাল্ড হোয়াইটের সম্পর্ক রয়েছে গোয়েন্দারা সেটি প্রমাণ করেছে। যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তারা সংঘবদ্ধ একটি দলের সদস্য।’ যদিও মামলার বিষয়ে বিস্তারিত আর কোনো তথ্য জানাননি তারা।

পুলিশের দেওয়া তথ্যমতে, হামলাকারীরা জানতেন না ফিশার লেডি গাগার কুকুর নিয়ে বের হয়েছেন। কিন্তু তারা কুকুরগুলোর মূল্য জানতেন। এটিই তাদের ছিনতাইয়ে উদ্বুদ্ধ করে। ফিশার কুকুর নিয়ে যখন রাতে হাঁটতে বের হন তখন হামলাকারীরা একটি গাড়ি নিয়ে তার সামনে দাঁড়ায়। তার বুকে গুলি করে এবং কুকুর নিয়ে চলে যায়। তবে একটি কুকুর সেই ঘটনায় সুরক্ষিতভাবে উদ্ধার হয়।

ওআি/