ন্যাভিগেশন মেনু

লকডাউন কার্যকর করতে জীবননগরে ভ্রাম্যমাণ আদালত


চুয়াডাঙ্গার জীবননগরে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন কার্যকর, স্বাস্থ্যবিধি মেনে চলাচল ও মাস্ক পরিধান নিশ্চিত করতে জীবননগর উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। 

আজ মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মুনিম লিংকন উপজেলা শহরের বিভিন্ন স্থানে ও হাসাদাহ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখা ও মাস্ক পরিধান না করায় ভ্রাম্যমাণ আদালত আটজনকে বিভিন্ন ধারায় ২ হাজার ৮০০ টাকা জরিমানা করেন। 

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামসহ থানা পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনায় সহযোগিতা করেন।

জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন বলেন, সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত অতি জরুরি প্রয়োজন ছাড়া কোনোভাবেই বাড়ির বাহিরে বের হওয়া যাবেনা। কাঁচা বাজার এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উম্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করতে হবে। যারা সরকারের নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি আরও বলেন, জীবননগর উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

এসকে/এডিবি/