ন্যাভিগেশন মেনু

রায়গঞ্জে গাঁজাসহ ২ মাদককারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজাসহ ২ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব ) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি মোবাইল জব্দ করা হয়েছে।

শনিবার (৫ জুন) সকালে গ্রেপ্তারদের রাগয়ঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে শুক্রবার (৪ জুন) দিবাগত রাতে জেলার রায়গঞ্জের সিমলা জোরপুড় ঢালে থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো — লালমনির হাট জেলার পূর্ব আমজন গ্রামের খোকা শেখের ছেলে রফিকুল ইসলাম (৩৭) ও বনচৌকি পূর্বপাড়া গ্রামের রমজান আলীর ছেলে তোহিদুল ইসলাম (৩০)।

গ্রেপ্তারের বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন র‍্যাব -১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারীদের চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৪ জুন) গভীর রাতে জেলার রায়গঞ্জের সিমলা জোরপুড় ঢালে অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি মোবাইল জব্দ করা হয়েছে। গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। জব্দ করা আলামতসহ তাদের সকালে রাগয়ঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরনের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‍্যাব -১২ বদ্ধপরিকর।

এস এ/ওআ