ন্যাভিগেশন মেনু

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে যা বললেন দিয়া


সম্প্রতি স্বামী বৈভব রেখি ও সৎ মেয়ে সামায়রাকে নিয়ে মালদ্বীপ ভ্রমণে গিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া ও বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। গত ১৫ ফেব্রুয়ারি বিয়ে করেন দিয়া। বিয়ের দেড় মাস যেতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান তিনি। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বলিউডের এই অভিনেত্রী। যেখানে দেখা গেছে তার বেবিবাম্প। এ নিয়ে নেট দুনিয়ায় চলছে আলোচনা।

অনেকে প্রশ্ন করে গত ফেব্রুয়ারি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে এক মাসের মধ্যে এতো বড় বেবিবাম্প কী করে হলো? আবার অনেকে বলেছে, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই নাকি জলদি জলদি বিয়ের কাজটি সেরে ফেলেছেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী। আবার কারও প্রশ্ন বিয়ের আগে কেনো অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দিলেন না তিনি? যেখানে নারী পুরোহিতকে দিয়ে তিনি তার বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করে একটি নিয়ম ভঙ্গে করতে পারেন, তাহলে কেনো তিনি আগে অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দিয়ে বিয়ের পরই অন্তঃসত্ত্বা হওয়া যাবে এই নিয়ম ভঙ্গ করলেন না?

নিজের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিয়ে এতো বেশি বিতর্ক হওয়ায় আর চুপ থাকতে পারলেন না দিয়া মির্জা। অবশেষে মুখ খুললেন তিনি।

দিয়া বলেন, প্রথমত, আমাদের সন্তান আসছে দেখেই বিয়ে করেছি তা কিন্তু নয়। একসঙ্গে থাকব জন্যই বিয়ে করেছি। যখন বিয়ের পরিকল্পনা করছিলাম তখনই মা হওয়ার বিষয়টি জানতে পারি। সুতরাং অন্তঃসত্ত্বা হয়েছি তাই বিয়ে করেছি বিষয়টি এমন নয়।’

‘রেহনা হ্যায় তেরে দিল ম্যায়’ সিনেমাখ্যাত এ অভিনেত্রী আরও বলেন, ‘আমরা যতক্ষণ পর্যন্ত এই বিষয়ে নিশ্চিত না হয়েছি ততক্ষণ ঘোষণা দেইনি। এটি আমার জীবনের অনেক খুশির সংবাদ। এর জন্য অনেক বছর অপেক্ষা করেছি। মেডিকেল কিছু বিষয় ছাড়া অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি লুকানোর কোনো কারণ নেই।’

বিয়ের দেড় মাসের মাথায় ১ এপ্রিল ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে ভক্তদের মা হওয়ার খবর জানান তিনি। বৈভবের সঙ্গে দাম্পত্য জীবনে এটিই দিয়ার প্রথম সন্তান।

এর আগে নির্মাতা সাহিল সাংঘাকে বিয়ে করেছিলেন দিয়া মির্জা। সিনেমার চিত্রনাট্য শোনাতে গিয়ে দিয়ার সঙ্গে সাহিলের ঘনিষ্ঠতা তৈরি হয়। এর পর ছয় বছর প্রেম করেন তারা। ২০১৪ সালে বিয়ে করেন দিয়া ও সাহিল। কিন্তু ২০১৯ সালের আগস্টে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এ জুটি।

দিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্তে সিনেমা ‘থাপ্পড়’। তেলেগু ভাষার ‘ওয়াইল্ড ডগ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সমাজকর্মী হিসেবেও পরিচিত এই অভিনেত্রী। এ ছাড়া ইউএনইপির গুডউইল অ্যাম্বাসেডর দিয়া।

ওআ/