ন্যাভিগেশন মেনু

বিস্ফোরণে দগ্ধ মিরকাদিমের মেয়রের স্ত্রীর মৃত্যু


মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র হাজী আব্দুস সালামের বাড়িতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মেয়রের স্ত্রী কানন বেগম (৪০) মারা গেছেন।

শনিবার (১০ এপ্রিল) দুপুর ১টার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহতের ভাই মো. রবিন বলেন, লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। তার শরীরের ৬০ ভাগ পুড়ে গিয়েছিল।

রবিন জানান, শুক্রবার (৯ এপ্রিল) তার শারীরিক অবস্থার অবনতি হলে লাইফসাপোর্টে নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান।

গত মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ৯টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় কাউন্সিলর ও অন্যদের সাথে নিজ বাড়িতে পৌরসভার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে আলোচনায় বসেন মেয়র আব্দুস সালাম। এর কিছুক্ষণ পরই বিকট শব্দে ওই বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মেয়রের স্ত্রী কানন বেগম (৪০), দুই প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫) ও আওলাদ (৪০), কাউন্সিলর দ্বীন ইসলাম, মো. সোহেলসহ যুবলীগ কর্মী তাইজুল (২০), মো. মোশারফ (৬২), মনির হোসেন (৫০), শ্যামল দাশ (৪৫), পান্না (৫০), কালু (৪০), কানন (৪০) ও মহিউদ্দিনসহ মোট ১৩ জন দগ্ধ হন। ঘটনার পরই ১২ জনকে গুরুতর অবস্থায় শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে পাঠানো হয়।

প্রথমে ঘটনাটি পরিকল্পিত হামলা হতে পারে বলে অভিযোগ করা হয়। তবে ঘটনার পর সিআইডির বোমা নিষ্ক্রিয় টিম, ফায়ার সার্ভিস ও জেলা পুলিশ ঘটনাস্থলের আলামত পরীক্ষার পর বিস্ফোরণটি বাড়ির গ্যাস লাইনের লিকেজ থেকে হয়েছে বলে নিশ্চিত করা হয়।

এডিবি/