ন্যাভিগেশন মেনু

বিএনপি মুখে বড় কথা বললেও সংকটে মানুষের পাশে থাকে না: পানিসম্পদ উপমন্ত্রী


বিএনপি ও অন্যান্য রাজনৈতিক দল মুখে বড় বড় কথা বললেও সংকটে মানুষের পাশে থাকে না বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

শুক্রবার (৩০ এপ্রিল) দিনব্যাপী শরীয়তপুরের নড়িয়া পৌরসভাসহ তিনটি স্পট ও সখিপুরে প্রায় ২ হাজার ২০০ জনকে শাড়ি-লুঙি এবং ৪৫০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

উপমন্ত্রী বলেন, ‘দেশের সকল সংকটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। জননেত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবিলায় দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনগুলো বর্তমানে কৃষকের ধান কেটে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে।’

উপমন্ত্রী বলেন, ‘করোনাকালিন গত এক বছরে প্রধানমন্ত্রী স্বাস্থ্য সেবা নিশ্চিত করছেন। অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী ও বস্ত্র পৌঁছে দিচ্ছেন। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামী লীগ করোনা সংকট মোকাবিলায় যা যা করণীয় সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ড ও স্বাস্থ্যবিধি মেনে দূর্বার গতিতে এগিয়ে চলছে।‘

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়ার ইউএনও জয়ন্তী রুপা রায়, ভেদরগঞ্জের ইউএনও তানভীর আল নাসীফ।

এমআইআর/এডিবি