ন্যাভিগেশন মেনু

প্রেমিকাকে কুপিয়ে হত্যার পর আত্মহত্যার চেষ্টা প্রেমিকের

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় অন্যত্র বিয়ের সিদ্ধান্ত নেওয়ায় প্রেমিকাকে কুপিয়ে হত্যা করেছে সঞ্জয় সরকার (১৮) নামে এক তরুণ। প্রেমিকাকে হত্যার পর সে নিজেও আত্মহত্যার চেষ্টা করে।

সোমবার (৩ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেমিকা পুজা সরকার (১৫) ওই গ্রামের পবিত্র সরকারের মেয়ে। সে স্থানীয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সঞ্জয়ের বাড়িও একই গ্রামে।

ওসি গোলাম মোস্তফা জানান, সঞ্জয়ের সঙ্গে পুজার প্রেমের সম্পর্ক ছিল। গত কয়েকদিন ধরে তাদের দু’জনের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিলো। এ অবস্থায় পুজাকে অন্য ছেলের সঙ্গে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় তার পরিবার। এ সিদ্ধান্তে পুজার সম্মতি থাকার কথা শুনে সঞ্জয় ক্ষিপ্ত হয়।

তিনি বলেন, সোমবার সকালে পুজা তার বাড়ির উঠানে কাজ করছিলো। এ সময় সঞ্জয় পেছন থেকে ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে জখম করে। সেই সঙ্গে নিজের শরীরেও ছুরিকাঘাত করে পালিয়ে যান তিনি। পরে স্থানীয়রা ছুটে এসে দ্রুত পুজাকে হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু তার আগেই পুজা মারা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। আহত সঞ্জয়কে আটক অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিবি/এডিবি/