NAVIGATION MENU

পল্লবী থেকে ২ কোটি টাকার হেরোইনসহ ‘মাদক সম্রাজ্ঞী’ গ্রেপ্তার


রাজধানীর পল্লবীর মিল্লাত ক্যাম্প এলাকা থেকে ২ কোটি টাকা মূল্যের এক কেজি ৭০৭ গ্রাম হেরোইনসহ এন ‘মাদক সম্রাজ্ঞী’ খ্যাত নারীকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৬ আগস্ট) মধ্যরাতে র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাগর দিপা বিশ্বাসের নেতৃত্বে একটি দল রাজধানীর পল্লবী থানাধীন মিল্লাত ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত নারীর নাম মোছা. আনোয়ারী (৪০)।

শুক্রবার দুপুরে র‍্যাব-৪ এর সিনিয়র এসপি সাগর দিশা জানান,  গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১২টার দিকে মিল্লাত ক্যাম্প এলাকায় অভিযান পরিচালনা করে আনোয়ারীকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে মাদক ছাড়াও হেরোইন ও মাদক বিক্রির  ২ লাখ ৩৬ হাজার ২৮৫ টাকা এবং মাদকের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, আটক নারী নিজেকে মাদক সম্রাজ্ঞী হিসেবে দাবি করেন। তার বিরুদ্ধে  রাজধানীর পল্লবী থানায় মাদক সংশ্লিষ্ট ৪টি মামলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারি জানায়, তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে হেরোইন সংগ্রহ করে পল্লবীসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রে করেন।

এদিকে তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান র‍্যাব-৪ এর সিনিয়র এসপি সাগর দিশা।

ওয়াই এ/ এডিবি