ন্যাভিগেশন মেনু

নিজেকে বিল গেটসের সঙ্গে তুলনা করলেন ফারিয়া


বিশ্বের অন্যতম বৃহৎ প্রযুক্তি-প্রতিষ্ঠান মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস এবং তার স্ত্রী মেলিন্ডার মধ্যে বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। সোমবার রাতে এক যৌথ টুইটার বার্তায় ২৭ বছরের সংসারের ইতি টানার ঘোষণা দিয়েছেন তারা। তাদের এই ঘোষণার পর সামাজিক যোগাযোগ যোগাযোগমাধ্যমগুলোতে চলছে নানা আলোচনা।

এদিকে বিল গেটসের বিবাহ বিচ্ছেদের ঘোষণার পর মন্তব্য করেছেন অভিনেত্রী শবনম ফারিয়াও। আর মন্তব্যের মাধ্যমে নিজেকে বিল গেটসের সমতুল্য দাবি করেছেন তিনি।

বিল গেটসের বিচ্ছেদের খবরের পর ছোট পর্দার এই অভিনেত্রী নিজের ফেসবুকে ভোরে মজা করে লিখেছেন, ‘বিল গেটস আর আমি অন্তত একদিক দিয়ে সেইম লেভেলে আছি’ এইটা ভেবে আজকে ঘুমটা ভালো হবে! গুড মর্নিং এভরিওয়ান’।

বিচ্ছেদ ইস্যুতে বিল গেটসের সঙ্গে শবনম ফারিয়ার তুলনার কারণ, গত বছরের ২৮ নভেম্বর সন্ধ্যা ৫টা ৪৩ মিনিটে এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন শবনম ফারিয়া ও হারুনুর রশীদ অপু। আর এই একই ঘটনা ঘটেছে বিল গেটসের বেলাতেও।

সামাজিক মাধ্যমে এরই মধ্যে ভাইরাল শবনাম ফারিয়ার এই স্ট্যাটাস, সেখানে অভিনেত্রী জাকিয়া বারী মম লিখেছেন, ‘তুই কল করে একটু সান্ত্বনা দিস।’

উপস্থাপিকা ও মডেল শ্রাবণ্য তৌহিদা লিখেছেন, ‘এই উপলক্ষে খাওয়া দে’

শবনম ফারিয়া টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে বিনোদন অঙ্গনে প্রবেশ করেন। ২০১৮ সালে ‘দেবী’ দিয়ে তাঁর চলচ্চিত্রে অভিষেক ঘটে। এই কাজের জন্যই তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে বাচসাস পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। অসংখ্য একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি।

ওআ/