ন্যাভিগেশন মেনু

নাটোরে ৬ হাজার হতদরিদ্রের জন্য ঈদ উপহার

নাটোরের সদর ও নলডাঙ্গা উপজেলায় ঈদ উপলক্ষে প্রায় ছয় হাজার কর্মহীন ও হতদরিদ্রদের জন্যে ঈদ উপহার হিসেবে ৩০ লাখ টাকা প্রদান করা হয়েছে।  

বুধবার (৫ মে) বেলা ১২টায় নাটোর-২ আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল তার দপ্তরে জনপ্রতি ৫০০ টাকা করে বিতরণের জন্যে নিজস্ব তহবিল থেকে উপজেলার ১২টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার দলীয় নেতাদের কাছে এ উপহার হস্তান্তর করেন।

এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আনোয়ার হোসেন আনু ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু প্রমুখ।

নাটোর-২(নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল বলেন, করোনা সংক্রমণ পরিস্থিতি ও ঈদকে বিবেচনা করে ইউনিয়ন পরিষদ ও পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে ইতোমধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার জিআর (ক্যাশ) ও ভিজিএফ (নগদ) প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তাপ্রাপ্ত তালিকার বাইরে থাকা অসহায় ব্যক্তি বিবেচনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, পৌরসভার মেয়র ও কাউন্সিলরসহ দলীয় নেতৃবৃন্দ সমন্বিতভাবে তৃণমূলে এ সহায়তা বিতরণ করবেন।

এস এ /এডিবি/