NAVIGATION MENU

টাকা নিয়ে বিবাদে হত্যা করা হয় ২ জনকে


গত মঙ্গলবার মিরপুর-২ এ একটি বাসায় যে দুই নারী খুন হয়েছেন তাদেরকে মূলত পতিতা বৃত্তির টাকা নিয়ে ঝামেলা হওয়ায় হত্যা করা হয় এমন তথ্য পেয়েছে পুলিশ।

এ ঘটনায় ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগের (ডিবি) একটি দল দুইজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা ওই বাসায় অসামাজিক কাজে গিয়েছিল। কাজ শেষে টাকা নিয়ে ঝামেলার হওয়ার কারণে প্রথমে সুমীকে (২০) এবং পরে বৃদ্ধা রহিমা বেগমকে (৬০) গলাটিপে হত্যা করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে এমন তথ্য দিয়েছে তারা।

বৃহস্পতিবার ( ৫ ডিসেম্বর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানিয়েছেন ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মো. আবদুল বাতেন।

গ্রেপ্তার হওয়া ওই দুই ব্যক্তি হলেন, মো. ইউসুফ খান ও অপরজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তার নাম প্রকাশ করা হয়নি। গতকাল বুধবার রাজধানীর সদরঘাট এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ভিকটিমের ব্যবহৃত ১টি মোবাইল ফোন, ১৪ হাজার টাকা, ইমিটেশনের ৩টি চেইন ও ১টি কানের দুল উদ্ধার করা হয়।

উল্লেখ্য  গত ২ ডিসেম্বর রাতে মিরপুর সেকশন ২ এর একটি বাড়ির চতুর্থ তলার ফ্ল্যাটে রহিমা বেগম (৬৫) ও সুমী (২০) নামে দুইজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। 

এ ঘটনায় নিহত রহিমা বেগমের মেয়ে বাদী হয়ে মিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলাতে তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে ডিবি।

ওআ / এস এস