NAVIGATION MENU

টঙ্গীতে র‌্যাবের সঙ্গে 'গুলিযুদ্ধে' একজন নিহত


গাজীপুর জেলার টঙ্গীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে গুলিযুদ্ধে হাসান নামে একজন নিহত হয়েছে। শুক্রবার (২২ মে) দিবাগত রাত ৯টার দিকে টঙ্গীর মাজার বস্তি এলাকায় এই ঘটনা ঘটে।

র‍্যাব সদর দফতরের মেজর রইসুল ইসলাম মনি সংবাদমাধ্যমকে জানায়, টঙ্গী বাজার মাজার বস্তি এলাকায় একদল সন্ত্রাসীর সঙ্গে র‌্যাবের গুলি বিনিময়ের ঘটনায় এক সন্ত্রাসী নিহত হয়েছে। এ ঘটনায় দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত হাসান একজন অস্ত্র ও মাদক ব্যবসায়ী দাবী করে র‌্যাব জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে টঙ্গী বাজারের পাশে সেনা কল্যাণ ভবনের কাছে মাজারবস্তি এলাকায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী অবস্থান করছিল বলে খবর আসে। খবর পেয়ে র‌্যাব-১-এর সদস্যরা সেখানে উপস্থিত হলে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। দু’পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও সন্ত্রাসী শামীম হোসেন ওরফে হাসান গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, আট রাউন্ড গুলি, ৮০০ ইয়াবা উদ্ধার করে।

হাসানের বিরুদ্ধে পুলিশের উপর হামলা,অস্ত্র ও মাদকসহ ১৮ থেকে ২০টি মামলা রয়েছে বলে জানায় র‌্যাব।

এডিবি/