ন্যাভিগেশন মেনু

জনপ্রিয় র‍্যাপার ডিএমএক্স আর নেই


বিখ্যাত মার্কিন র‍্যাপার ও অভিনেতা ডিএমএক্স মারা গেছেন। হার্ট অ্যাটাকের পর হাসপাতালে পাঁচ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হার মানলেন তিনি।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে মৃত্যুবরণ করেন জনপ্রিয় ব়্যাপার তথা অভিনেতা ডিএমএক্স। পরিবার সূত্রে জানানো হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েছিলেন ৫০ বছর বসয়ী এই তারকা। পাঁচদিন লাইফ সাপোর্টে থাকবার পর মৃত্যু হয় তার। ডিএমএক্সের মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন তার অগুনতি ভক্ত।

পারিবারিক সূত্রের খবর, ড্রাগের ওভারডোজের জেরে হৃদরোগে আক্রান্ত হন ৫০ বছর বসয়ী এই তারকা। এই শিল্পীর মৃত্যুতে ব়্যাপ সংগীতের দুনিয়ায় একটি অধ্যায়ের সমাপ্তি ঘটলো। 

১৯৯০ এর দশকের শেষ দিকে ‘পার্টি আপ’ ও ‘গেট অ্যাট মি ডগ’র মতো চার্টবাস্টার গান দিয়ে র‌্যাপ দুনিয়ায় ঝড় তোলেন ডিএমএক্স। তার প্রথম পাঁচটি অ্যালবামই বিলবোর্ড চার্টে শীর্ষ স্থান দখল করেছিল। ১৯৯৮ সালে মুক্তি পায় তার ডেব্যিউ অ্যালবাম ' ইটস ডার্ক এন্ড হেল ইস হট।

শুধু গানের জগতেই নয়, অভিনয়ের দুনিয়ারও পরিচিত নাম ডিএমএক্স। চল্লিশের বেশি হলিউড ছবিতে দেখা মিলেছে তার। ক্রেডল টু দ্য গ্রেভ’, ‘রোমিও মাস্ট ডাই’ ও ‘এক্সিট ওউন্ডস’-তার ক্যারিয়ারের উল্লেখযোগ্য ছবিগুলোর অন্যতম।

ওআ/