ন্যাভিগেশন মেনু

চিতলমারীতে ২০ শয্যার কোয়ারেন্টিন সেন্টার উদ্বোধন


বাগেরহাটের চিতলমারীতে করোনাভাইরাস আক্রান্তদের জন্য ২০ শয্যার কোয়ারেন্টিন সেন্টার উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১৩ জুন) দুপুর ২টায় সরকারি এস এম মডেল উচ্চ বিদ্যালয়ে এ বিশেষায়িত কোয়ারেন্টিন সেন্টারের উদ্বোধন করেণ চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন - চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান, সরকারি এস. এম. মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্রনাথ মল্লিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস, সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দীন, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রদীপ মন্ডল, প্রতিষ্ঠাতা সভাপতি এস এস সাগর প্রমুখ।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান বলেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের সার্বিক পরামর্শ ও সহযোগিতায় প্রতি বেডে অক্সিজেন সিলিন্ডারসহ এই কোয়ারেন্টিন সেন্টার স্থাপন করা হয়েছে।

এ ছাড়াও চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম স্থাপন, সেমি আইসিইউ সেন্টার নির্মাণসহ করোনা চিকিৎসার প্রয়োজনীয় সরঞ্জামের সমন্বয়ে বিশেষ করোনা ইউনিট স্থাপনের সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এসএসএস/সিবি/এডিবি/