ন্যাভিগেশন মেনু

করোনা পরবর্তী জটিলতায় সহকারী পুলিশ সুপারের মৃত্যু


করোনাভাইরাস (কোভিড-১৯) পরবর্তী জটিলতায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-১১) এর সহকারী পুলিশ সুপার ইসরাত জাহান তন্বী মারা গেছেন।

সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১১টা ২৫ মিনিটের দিকে রাজধানীর আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ খবর জানানো হয়। 

মৃত্যুকালে ইসরাত জাহান তন্বীর বয়স হয়েছিলো ৩২ বছর। তিনি ১১ এপিবিএন উত্তরাতে কর্মরত ছিলেন। এই পুলিশ কর্মকর্তার অকাল মৃত্যুতে আইজিপি ড. বেনজীর আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন।

বিবৃতিতে বলা হয়, ৩৪তম বিসিএস ব্যাচের ছিলেন ইসরাত জাহান। সরকারি দায়িত্ব পালনের সময় করোনাভাইরাস আক্রান্ত হন। করোনামুক্ত হয়ে তিনি আবারও কাজে যোগদান করেন। কিন্তু পরবর্তীতে তার ফুসফুসে সংক্রমণ দেখা দেয় এবং একে একে তার শরীরে নানা জটিলতা দেখা দিতে থাকে। অবস্থার অবনতি হলে ১৬ জানুয়ারি রাজধানীর আসগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২৪ জানুয়ারি) সকাল থেকে তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলে সোমবার সেখানেই তিনি মারা যান।

সোমবার বেলা ৩টায় রাজারবাগ পুলিশ লাইনসে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে ঢাকার ধামরাইয়ে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ইসরাত জাহান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি ১১ এপিবিএন, উত্তরাতে যোগদানের আগে মানিকগঞ্জের সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) হিসেবে কর্মরত ছিলেন।

এডিবি/