NAVIGATION MENU

করোনা চিকিৎসকদের সহায়তা দিচ্ছেন আলিয়া ভাট


করোনাভাইরাস (কভিড-১৯) মোকাবেলায় ভারতে চলছে লকডাউন। বন্ধ রয়েছে সব অফিস-আদালত, শ্যুটিং। সব তারকারাই এখন রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে বলিউডের অনেক তারকারা  সহায়তা দিচ্ছেন। জীবনের ঝুঁকি নিয়ে প্রাণঘাতী ভাইরাস করোনাভাইরাসের মোকাবিলায় দিনরাত লড়ে যাচ্ছেন চিকিৎসকরা। 

দেশের সেবায় যারা এভাবে লড়ে যাচ্ছেন, এবার তাদের মুখে হাসি ফোটাতে এবার বিশেষ উদ্যোগ নিলেন বলিউডের বর্তমানের প্রথম সারির অভিনেত্রী আলিয়া ভাট। বাক্সবন্দি করে পাঠালেন একটুকরো ‘ভালোবাসা’।

সম্প্রতি মুম্বাইয়ের একাধিক হাসপাতালের কর্মীদের জন্য চকলেটসহ বেশ কিছু মুখরোচক খাবার পাঠিয়েছেন আলিয়া। শ্রীপদ গঙ্গাপুরকর নামে কেইএম হাসপাতালের এক চিকিৎসক নিজের সোশ্যাল মিডিয়ায় সেই খাবারের বাক্সের একটি ছবি শেয়ার করে বলিউড অভিনেত্রীকে ধন্যবাদও জানিয়েছেন। চকলেটের পাশাপাশি সেই বাক্সতে রয়েছে মিষ্টি বান, অ্যাপেল ড্রিংকসসহ বিভিন্ন ধরনের স্ন্যাকস।

এর পাশাপাশি দেখা গেল, এক ‘থ্যাংক ইউ নোট’ও। সেই চিরকূটে আলিয়া লিখেছেন, ‘আমাদের সুরক্ষিত রাখতে আপনারা প্রাণের ঝুঁকি নিয়ে যে সেবা দিয়ে চলেছেন, সেই জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আপনারাই প্রকৃতপক্ষে বাস্তবের হিরো।’

ওআ/