ন্যাভিগেশন মেনু

এবার ভিকি-ভূমিসহ অক্ষয়ের সেটের ৪৫ জন করোনায় আক্রান্ত

বলিউড অঙ্গনে ফের দুঃসংবাদ। একের পর এক করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন বলিউড ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরা। এবার অভিনেতা ভিকি কুশল ও অভিনেত্রী ভূমি পেড়নেকরসহ অক্ষয়ের সেটের ৪৫ জন আক্রান্ত হয়েছেন।

সোমবার (৫ এপ্রিল) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই অভিনেতা নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে লেখেন, ‘সবরকম সতর্কতা অবলম্বন করেছিলাম। কিন্তু তা সত্ত্বেও আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ মেনে আমি আপাতত হোম কোয়ারেন্টাইনে আছি। ওষুধও খাচ্ছি। যারা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাদের কাছে অনুরোধ, সকলে যেন করোনা পরীক্ষা করিয়ে নেন। সকলে সাবধানে থাকুন।’

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবরে বলা হয়, বলিউড সুপারস্টার অক্ষয় ‘রাম সেতু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। গতকাল করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন এই অভিনেতা। বর্তমানে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। এই সিনেমার শুটিং ইউনিটের আরও অন্তত ৪৫ জন জুনিয়র আর্টিস্ট করোনায় আক্রান্ত হয়েছেন। সিনেমাটিতে অক্ষয়ের সঙ্গে আছেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত ভারুচা।

একইরকমভাবে নিজের কোভিড আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন অভিনেত্রী ভূমি পেড়নেকরও। তিনিও আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন। শরীরে কোভিডের সামান্য উপসর্গও রয়েছে বলে জানিয়েছেন তিনি। একইসঙ্গে এই পরিস্থিতিকে হালকাভাবে না নেওয়ার পরামর্শ দিচ্ছেন অভিনেত্রী।

ওআ/