ন্যাভিগেশন মেনু

আইপিএল খেলতে ভারত পৌঁছে দোয়া চাইলেন মোস্তাফিজ

নিউজিল্যান্ড সিরিজ শেষে রবিবার (৪ এপ্রিল) দেশে ফিরেছে বাংলাদেশ দল। দলের অন্য সদস্যরা পরিবারের কাছে ফিরলেও মোস্তাফিজ কিছুক্ষণ বিমানবন্দরেই অপেক্ষা করে স্ত্রীকে নিয়ে সেখান থেকেই উড়াল দিয়েছেন ভারতে। 

এবার রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল খেলবেন মোস্তাফিজ। সোমবার (৫ এপ্রিল) সকালে রাজস্থান টুইটে জানিয়েছে, নিরাপদেই ভারত পৌঁছেছেন মোস্তাফিজ। ফ্র্যাঞ্চাইজিটি ইনস্টাগ্রামে মোস্তাফিজের একটি ছবি পোস্ট করে লিখেছে, ‘সোমবার সকালটা শুরু হলো মোস্তাফিজকে দিয়ে।’

মোস্তাফিজের আগে ভারত পৌঁছান সতীর্থ সাকিব আল হাসান। সাকিব এবার খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে, মোস্তাফিজ রাজস্থান রয়্যালসের হয়ে।

সাকিব দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন রোববার, একই দিনে মোস্তাফিজ পৌঁছান টিম হোটেলে। পৌঁছে মোস্তাফিজ জানান, ভারতে নিরাপদেই পৌঁছেছি। আমার জন্য দোয়া করবেন সবাই।

তবে কোয়ারেন্টিনে এক সপ্তাহ থাকতে হবে মোস্তাফিজকে। যে কারণে প্রথম দুটি ম্যাচে তার খেলা নিয়ে রয়েছে শঙ্কা। এদিকে দলটির অন্যতম পেসার জফরা আর্চারও অস্ত্রোপচারের কারণে ছিটকে গেছেন প্রথম কয়েকটি ম্যাচ থেকে।

২০১৬ আইপিএলে মোস্তাফিজের অভিষেক হয় সানরাইজার্স হায়দরাবাদ দিয়ে। সেবার ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে হয়েছিলেন আসরের উদীয়মান সেরা খেলোয়াড়। তবে পরের মৌসুমে চোটের কারণে খেলেন মাত্র ১ ম্যাচ। এরপর ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে ৭ টি ম্যাচ খেললেও ৭ উইকেট নিয়ে হতাশ করেছিলেন দলকে।

ওআ/